Header Ads Widget

করোনা উপসর্গ নিয়ে পুলিশ সদস্যের মৃত্যু

রৌমারী (কুড়িগ্রাম) প্রতিনিধি: কুড়িগ্রামের রৌমারী থানার পুলিশ সদস্য আলতাফ হোসেন (৫৫) নামের করোনা উপসর্গ নিয়ে মৃত্যু হয়েছে। ৩ আগষ্ট (সোমবার) সকাল সাড়ে ১০ টার দিকে রৌমারী হাসপাতালে তার মৃত্যু হয়। তিনি কুড়িগ্রাম জেলার রৌমারী থানায় কর্মরত ছিলেন।

রৌমারী থানার ওসি আবু মোহাম্মদ দিলওয়ার হাসান ইনাম জানান,  ১৮ মার্চ ২০২০ ইং তারিখে পুলিশ সদস্য আলতাফ হোসেন রৌমারী থানায় যোগদান করেন। গত কয়েকদিন থেকে তিনি সর্দি,কাশি, জ¦র ও স্বাশকষ্ট জনিত রোগে ভুগছিলেন। 

মৃত্যু আলতাফ হোসেন গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ উপজেলার রামচন্দ্রপুর গ্রামের লাল মিয়ার ছেলে বলে জানা গেছে। মৃত্যুকালে তিনি স্ত্রী ও ৫ মেয়ে রেখে যান।

এব্যাপারে রৌমারী হাসপাতালের কর্মকর্তা ডা. মোমেনুল ইসলাম বলেন, ওই পুলিশ সদস্য আজ সোমবার সকালের দিকে হাসপাতালে ভর্তি হয়। ভর্তির কিছুক্ষন পরেই তার মৃত্যু ঘটে। তিনি সর্দি,কাশি, জ¦র ও স্বাশকষ্ট জনিত রোগে আক্রান্ত ছিলেন। গত ২৮ জুলাই পুলিশ সদস্যের নমুনা সংগ্রহ করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। 

এখন পর্যন্ত তার নমুনার রিপোর্ট পাওয়া যায়নি। এবিষয় কুড়িগ্রাম পুলিশ সুপার মহিবুল ইসলাম জানান রৌমারী থানার পুলিশ সদস্য কয়েকদিন যাবৎ স্বাশকষ্টে ছিলো।







একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ