Header Ads Widget

পুলিশ সুপার মহোদয়ের সাথে সম্মানিত সাংবাদিকবৃন্দের মতবিনিময় সভা


মঙ্গলবার জেলা পুলিশ লাইন্সে রাজশাহী জেলার পুলিশ সুপার হিসেবে সদ্য যোগদানকৃত পুলিশ সুপার এ বি এম মাসুদ হোসেন, বিপিএম(বার) এর সাথে রাজশাহীর সম্মানিত সাংবাদিকবৃন্দ এর মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

 

এ সময়ে রাজশাহী জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) মাহমুদুল হাসান, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মুহাম্মদ মতিউর রহমান সিদ্দিকী, অতিরিক্ত পুলিশ সুপার (সদর) মোঃ ইফতে খায়ের আলম, সহকারী পুলিশ সুপার (ডিএসবি) রুবেল আহমেদসহ রাজশাহীর প্রিন্ট, ইলেকট্রনিক ও অনলাইন মিডিয়ার সম্মানিত সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন। সাংবাদিকবৃন্দ মতবিনিময় সভায় রাজশাহী জেলার আইন-শৃঙ্খলা পরিস্থিতি ও মাদক, জঙ্গিবাদ, নারী নির্যাতন প্রতিরোধ বিষয়ে পরামর্শ প্রদান করেন।

 

পুলিশ সুপার তার বক্তব্যে সম্মানিত সাংবাদিকবৃন্দকে শুভেচ্ছা ও ধন্যবাদ জানান। মিডিয়া হচ্ছে সমাজের দর্পণ। সাংবাদিকবৃন্দ  গুরুত্বপূর্ণ তথ্য দিয়ে সমাজের ইতিবাচক পরিবর্তনে ভূমিকা রাখেন। মাদক, জঙ্গি ও সন্ত্রাসবাদের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি অনুসরণ করে রাজশাহী জেলা পুলিশ কাজ করবে। পুলিশের কোন সদস্যের মাদক এর সাথে সম্পৃক্ততা পাওয়া গেলে তার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে। 

 

নারী নির্যাতন প্রতিরোধে পুলিশ সক্রিয় ভূমিকা পালন করবে। থানা হবে জনগণের সেবার প্রাণকেন্দ্র ও জনবান্ধব পুলিশিং ব্যবস্থা নিশ্চিত করা হবে। সাংবাদিকবৃন্দকে তিনি তথ্য দিয়ে সহযোগিতা করার আহ্বান জানান।  









 

 

নতুন প্রত্যাশায় ।। আকাশ বার্তা

 

 

 

 

 

 

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ