Header Ads Widget

ভোলাহাটে দুস্থ-অসহায় ও বিভিন্ন মসজিদ-মাদ্রাসায় জেলা পরিষদের সেলাই মেসিন, ফ্যান ও হুইল চেয়ার বিতরণ



ভোলাহাট(চাঁপাইনবাবগঞ্জ)প্রতিনিধিঃ চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাটে জেলা পরিষদের অর্থায়নে শুক্রবার সকাল ১০টায় উপজেলার দুস্থ-অসহায়দের মাঝে সেলাই মেশিন ও বিভিন্ন মসজিদ-মাদ্রাসায় ফ্যান, প্রতিবন্ধীকে হুইল চেয়ারসহ নগদ অর্থ প্রদাণ করেন জেলা পরিষদের সদস্য ও উপজেলা আওয়ামীলীগ যুগ্ম সাধারণ সম্পাদক পিয়ার জাহান। এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগ সাধারণ ইয়াসিন আলী শাহ্। 

অন্যানের মধ্যে উপজেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক সেলিম রেজা মেম্বার, ইউপি সদস্য আলফাজ হোসেন হিরো ও আলেয়া বেগম, রামেশ্বর পাইলট মডেল ইন্সটিটিউশনের সহকারী শিক্ষক ফাইজুল ইসলাম, সিনিয়র সাংবাদিক এম.এস.আই শরীফসহ উপজেলা আওয়ামীলীগের নেতাকর্মী ও সুধীজনেরা উপস্থিত ছিলেন। উপজেলা যুব উন্নয়ন অফিস হতে প্রশিক্ষণপ্রাপ্ত মহিলাদের মাঝে ১৫টি সেলাই মেশিন, বিভিন্ন মসজিদ ও মাদ্রাসায় ২৫টি ফ্যান, হুইল চেয়ারসহ নগদ প্রদাণ করা হয়। 

উল্লেখ্য, যুব উন্নয়ন অফিস হতে প্রশিক্ষণপ্রাপ্ত মহিলা ফুলসেনা বেগম(৪১), স্বামী-মজিবুর রহমান, গ্রাম-ইমামনগর। ফুলসেনা দীর্ঘদিন ধরে পায়ে চালানো ভ্যানে করে মাটির হাঁড়ি-পাতিল বিক্রি করতেন। তাকে উপজেলা যুব উন্নয়ন অফিসার কামরুজ্জামান সরদার তার দপ্তরে সেলাই মেশিন প্রশিক্ষণে বিভিন্ন সহায়তা প্রদাণ করেন। ফলে ফুলসেনা আজ হতে সেলাই মেশিন চালিয়ে তার পরিবারের জন্য রুজি-রোজগার করবেন আশাবাদ ব্যক্ত করেন জেলা পরিষদ সদস্য ও উপজেলা আওয়ামীলীগ যুগ্ম সাধারণ সম্পাদক পিয়ার জাহান।

ছবিক্যাপশন-ভোলাহাটে দুস্থ-অসহায়দের মাঝে সেলাই মেশিন ও বিভিন্ন মসজিদ-মাদ্রাসায় সিলিং ফ্যান বিতরণ করছেন, অনুষ্ঠানের প্রধান অতিথি ইয়াসিন আলী শাহ্ ও জেলা পরিষদ সদস্য পিয়ার জাহান।  

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ