Header Ads Widget

দুটি সরকারী শিক্ষা প্রতিষ্ঠানের একাডেমিক ভবন নির্মান কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন


পাইকগাছা প্রতিনিধি: 
পাইকগাছা-কয়রার সংসদ সদস্য মোঃ আকতারুজ্জামান বাবু পাইকগাছা পৌর সদরের দুটি সরকারী শিক্ষা প্রতিষ্ঠানের বহুতল একাডেমিক ভবন নির্মান কাজের মান যাচাইয়ের জন্য সংশ্লিষ্টদের প্রতি নির্দেশনা দিয়েছেন। তিনি বৃহস্পতিবার সকালে পাইকগাছা সরকারী বালিকা বিদ্যালয় ও পাইকগাছা সরকারী উচ বিদ্যালয়ের লিপ্ট সহ ৬ তলা বিশিষ্ট একাডেমিক ভবন নির্মান কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করেন। 

 

শিক্ষা প্রৌকশল অধিদপ্তরর তত্বাবধানে প্রত্যেক শিক্ষা প্রতিষ্ঠানের একাডেমিক ভবন নির্মান ৫ কোটি ৭৮ লাখ করে টাকা বরাদ্ধ হয়েছে এবং এটি বাস্তবায়ন করছেন মের্সাস মোজাহার এন্টারপ্রাইজ প্রাঃ লিঃ।

 

 এ সময় উপস্থিত ছিলেন পৌর মেয়র সেলিম জাহাঙ্গীর, উপজেলা পূজাউদযাপন পরিষদের সভাপতি সমিরণ সাধু সরকারী বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক অজিত কুমার সরকার, আব্দুল ওহাব, ফজলুল আযম, পাইকগাছা সরকারী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক  খালেকুজ্জামান,  ইমরুল ইসলাম,  ইসমাইল হোসেন,  রহমত আলী,  রবিউল ইসলাম খাঁন,  লতিফ বিশ্বাস, দেবাশীষ রায়, প্রদীপ কুমার শীল, খুলনা শিক্ষা প্রৌকশল অধিদপ্তরের সহকারী প্রকৌশলী মোঃ নাফিজ আক্তার,উপ-সহকারী আকরাম হোসেন সহ দুটি শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষকবৃন্দ। 



    

 

 

 

নতুন প্রত্যাশায় ।। আকাশ বার্তা

 

 

 

 

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ