Header Ads Widget

শাহরুখের বাড়িটা আর অক্ষয়ের সব টাকা চান কারিনা!


পাতৌদি নবাব সাইফ আলি খানের সহধর্মিনী বলিউড অভিনেত্রী কারিনা কাপুর ‘হোয়াট উইম্যান ওয়ান্ট’ নামে একটি রেডিও অনুষ্ঠান করেন। যে অনুষ্ঠানে বলিউডের নামিদামি অনেক নারীই অতিথি হয়ে আসেন। আসেন সাইফ আলির মতো অতিথিও। 

নিজের অনুষ্ঠানে নিজেই অতিথি হয়ে এসেছিলেন কারিনা। সেদিনের বিষয় ছিল- কারিনা বলিউডের কোন তারকার কাছে কী চান?



অনুষ্ঠানে কারিনাকে প্রশ্ন করা হয়েছিল, শাহরুখ খানের কাছে তিনি কী চান? উত্তরে কারিনা বলেন, ‘আমার প্রিয় শহর লন্ডন। ছেলে তৈমুরকে লন্ডনের একটি বোর্ডিং স্কুলে ভর্তি করিয়ে সেখানে স্থায়ীভাবে বসবাসের কথা ভাবছেন তিনি। আর সেজন্য শাহরুখের লন্ডনের বাড়িটি দরকার তার।’



সালমান খানের কাছে চাওয়া কী? কারিনা বলেন- ‘সালমান খানের সব ভক্ত যেন আমার হয়ে যায়।’

অক্ষয় কুমারের কাছে কী চাওয়া- উত্তরে কারিনা বলেন, ‘এটা জিজ্ঞেস করার কী আছে! ভারতের সবচেয়ে পয়সাওয়ালা তারকা তিনি। তার টাকাগুলো আমার দরকার।’



এছাড়াও প্রিয়াঙ্কা চোপড়ার কাছে তার কণ্ঠ, করণ জোহরের কাছে আলমারির ব্র্যান্ডের সব জ্যাকেট, সঞ্জয় লীলা বানসালির কাছে গল্প করার জন্য একটি সন্ধ্যা চান কারিনা। মিডিয়ার কাছে চাওয়া জানিয়ে বলেন, ‘আমি চাই, মিডিয়ার সবকটি ক্যামেরা আমার কেবল আমার দিকে তাক করা থাকবে।’



তাহলে বলিউডের আরেক খান নিজের স্বামী সাইফ আলির কাছে কী চান কারিনা? উত্তরে এই লাস্যময়ী নায়িকা বলেন, ‘সাইফ তো আমার। তাই তার সবকিছু এমনিতেই আমার। সে খুব মেধাবী, শৈল্পিক আর বুদ্ধিমান। আমি তার ব্রেনটা আর চিন্তার জগৎ চাই। আমি ওর হাসিটা ভালোবাসি।’



সম্প্রতি ‘লাল সিং চাড্ডা’ ছবির শুটিং শেষ করেছেন কারিনা। শিগগিরই সাইফ-কারিনার ঘরে আসছে নতুন অতিথি। বড় ভাই হয়ে যাবে ছোট্ট তৈমুর। চতুর্থ সন্তানের বাবা হওয়ার অপেক্ষায় সাইফ।

 

 

 

 

 

 

 

নতুন প্রত্যাশায় ।। আকাশ বার্তা

 

 

 

 

 

 

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ