Header Ads Widget

বর্তমানে কত কোটির মালিক সালমান!

সালমান খান, স্টারকিডের তালিকায় থাকা অন্যতম নাম। অনেকেই মনে করেন সেলিমের সাহায্যের সালমান বলিউডে আজ এই জায়গা তৈরি করেছেন। যদিও কোনও দিনই সালমান খান এই নিয়ে প্রকাশ্যে মুখ খোলেননি। তবে যে হারে হিট ছবি তিনি দিয়ে গিয়েছেন, ভক্তমহলে তা আলোড়ন সৃষ্টি করেছে, তার ছবিই ভারতে সব থেকে বেশি বক্স অফিস আয় ছবির তালিকাতে জায়গা করে নেয় বেশি। সেই সুবাদে ভক্তদের প্রশ্ন ভাইজান বর্তমানে কত কোটির মালিক? 

সালমান খান, তিন খানের মধ্যে সব থেকে বেশি ভক্তদের মনে আলোড়নের সৃষ্টি করে তা বলাই বাহুল্য। এই খানের ভক্তরা প্রথম দিনই ছবিকে বক্স অফিসে সেরা করে তুলতে পিছু পা হয় না। অথচ সব তারকার জার্নিটাই শুরু হয় একদম শূণ্য থেকে। তবে সালমান খান স্টারকিড। তাই তার ক্ষেত্রে অর্থের পরিমানটা ছিল সময়ের তুলনাতে ঠিক ঠাক। 

প্রথম ছবি করে সালমান খান পেয়েছিলেন মোট ৩০ হাজার টাকা। বর্তমানে সালমান খানের আয় শুনলে অনেকেরই চোখ কপালে উঠবে। মাসেই রোজগার করেন তিনি গড়ে ২০ কোটি টাকা। 

সস্প্রতি প্রকাশ্যে আসা এক রিপোর্ট অনুযায়ী সালমান খান বছরে আয় করেন ২০০ কোটি টাকা। বর্তমানে তার আর্থিক সম্পত্তির পরিমাণ ২৩০৪ কোটি টাকা। এই রোজগারের বেশির ভাগটাই আসে সালমান খানের বিজ্ঞাপন, বিভিন্ন সংস্থার সঙ্গে যুক্ত থাকা ও ছবি থেকে। 

ভারতে বক্স অফিস হিটের সেরার তালিকাতে থাকা অধিকাংশ ছবিই ভাইজানের। সালমান খান থাকেন গ্যালাক্সি নামক অ্যাপার্টমেন্টে, যার বর্তমান দাম ১৫০ কোটি টাকা। সালমান খানের বাইক খুব পছন্দের। তাই নিজের সংগ্রহে রেখেছেন সুজুকি, ইয়ামহা, ব্র্যান্ডের একাধিক বাইক। 

পাশাপাশি গাড়ির তালিকাও কম নয়। গাড়ির মধ্যে রয়েছে অডি, বিএমডাব্লিউ, জাগুয়ার প্রভৃতি। সালমান তার অর্থের বেশ কিছুটা অংশ নিজের সম্পত্তি কেনার খাতে লাগিয়ে থাকেন নিয়ম মাফিক। তবে দুহাত খুলে দান করতেও পিছপা হননা খানদের সেরা এই খান।
 

 

নতুন প্রত্যাশায় ।। আকাশ বার্তা

 

 

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ