Header Ads Widget

জোড়া ছবির নায়িকা হয়ে আসছেন দীঘি


ঢালিউডের জনপ্রিয় শিশুশিল্পী হিসেবে ক্যারিয়ার শুরু করা দীঘি এখন পুরোদস্তুর নায়িকা হওয়ার পথে হাঁটছেন। নায়িকা হিসেবে একসঙ্গে দুটি ছবিতে চুক্তিবদ্ধ হচ্ছেন সেই ছোট্ট দীঘি। সম্প্রতি শাপলা মিডিয়ার দুটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন তিনি।

‘টুঙ্গিপাড়ার মিয়া ভাই’ নামের একটি ছবির শুটিংও শুরু হয়েছে। অপর ছবিটির নাম ‘ধামাকা’ দুটি ছবিতেই দীঘির বিপরীতে থাকছেন উঠতি নায়ক শান্ত খান। 

নায়িকা হিসেবে আত্মপ্রকাশের অনুভূতি প্রকাশ করতে গিয়ে দীঘি বলেন, ‘প্রথম থেকেই আমি কোন ছবি করবো কোনটা করবো সেই সিদ্ধান্ত নিতেন মা। মা বেঁচে নেই। এখন আমার সব সিদ্ধান্ত নেন বাবা। আমি বাবার কথায় চুক্তিবদ্ধ হতে রাজি হয়েছি।’

গ্রামীণফোনের ‘বাবা জানো আমাদের একটা ময়না পাখি আছে না’ বিজ্ঞাপনের মধ্য দিয়ে শোবিজে আসেন ছোট্ট দীঘি। এর পর শিশুশিল্পী হিসেবে ‘লীলা মন্থন’, ‘দ্য স্পিড’, ‘চাচ্চু আমার চাচ্চু’, ‘রিকসাওয়ালার ছেলে’, ‘অবুঝ শিশু’, ‘১ টাকার বউ’, ‘বাবা আমার বাবা’, ‘সাজঘর’, ‘চাচ্চু’, ‘দাদিমা’, ‘কাবুলিওয়ালা’র মতো জনপ্রিয় ছবিতে অভিনয় করে সবার নজর কাড়েন দীঘি।

দীঘির মা প্রয়াত দোয়েল ও বাবা সুব্রত দুজনই চলচ্চিত্র অঙ্গনের পরিচিত মুখ। বাবা-মায়ের দেখানো পথ ধরেই ঢালিউড নায়িকা হিসেবে যাত্রা শুরু করছেন দীঘি।

 

 

 

 

নতুন প্রত্যাশায় ।। আকাশ বার্তা

 

 

 

 

 

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ